জীবনযাপন

আপনার স্মার্টফোনটি সঠিক উপায়ে কীভাবে পরিষ্কার করবেন – Wash Smart Phone

স্মার্টফোন ও ব্যয়বহুল ইলেক্ট্রনিক্স গুলির পরিষ্কার করার ক্ষেত্রে যথেষ্ট ভদ্রতা বজায় রাখতে হয়। আপনি ঘষা মাজা করে পরিষ্কার করবেন না। আপনার হ্যান্ডসেটকে জীবাণু মুক্ত করার জন্য সহজ, সাধারণ পরিষ্কারের উপকরণগুলি আপনার আসে পাশেই আছে। সব থেকে সহজ উপাদান হচ্ছে হেক্সিসল।

যাই হোক আপনি শুরু করার আগে, ডিভাইসটির পাওয়ার অফ করুন, যেকোন কেসিং থাকলে সরিয়ে ফেলুন এবং কোনও আনুষাঙ্গিক প্লাগ থাকলে আন প্লাগ করুন যাতে আপনার ফোনে সম্পূর্ণ অ্যাক্সেস পাওয়া যায়। আপনার পরিষ্কার করার কাপড়টি হওয়া উচিত সুতির। আপনার ফোনটি খুব নরম এবং এটিতে যেন  স্ক্র্যাচ না পড়ে সেদিকে খেয়াল রাখতে হবে।

বায়ু চালিত জেট হ্যান্ডসেটের এবং কম্পিউটার এর কীবোর্ড এর ভেতর পরিষ্কার করতে সাহায্য করতে পারে। তাছাড়াও অনলাইনে ফোন, ট্যাব, কম্পিউটার বা ট্যাব কিভাবে পরিষ্কার করবেন তার বিভিন্ন উপায় দেখানো আছে, সেখান থেকেও আপনি জেনে নিতে পারেন।

3 Comments

  1. এই ব্লগ ছিল? তুমি এটা কীভাবে বলো?
    প্রাসঙ্গিক!! অবশেষে আমি এমন কিছু খুঁজে পেয়েছি যা আমাকে সাহায্য করেছে।

  2. এই নকশা অবিশ্বাস্য!
    আপনি স্পষ্টভাবে জানেন কিভাবে একজন পাঠককে আনন্দিত রাখতে হয়। আপনার বুদ্ধি এবং আপনার ভিডিওগুলির মধ্যে, আমি প্রায় আমার নিজের ব্লগ শুরু করতে অনুপ্রাণিত হয়েছিলাম, ভাল, চমৎকার কাজ।

    আপনি যা বলেছেন তা আমি সত্যিই উপভোগ করেছি এবং তার চেয়েও বেশি, আপনি কীভাবে
    এটি উপস্থাপন করেছেন। খুব ভালো!

  3. আমি মনে করি এই ওয়েবসাইটের প্রশাসক তার ওয়েবসাইটের জন্য সত্যিই কঠোর পরিশ্রম করছেন, কারণ এখানে প্রতিটি তথ্য মান ভিত্তিক উপাদান।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button